Friday, October 16, 2020

সোস্যাল মিডিয়ায় কিভাবে যোগাযোগ রাখবেন কাস্টমারের সাথে?

সোস্যাল মিডিয়ায় কিভাবে  যোগাযোগ রাখবেন কাস্টমারের সাথে?



সোস্যাল মিডিয়ায় যেকোন ব্রান্ড থেকে খারাপ সার্ভিস পাওয়া ৫৬% কাস্টমার ওই ব্রান্ডকে সোস্যাল মিডিয়ায় আনফলো করে থাকে। 

,

৪০% কাস্টমার সোস্যাল মিডিয়ার মাধ্যমে ব্রান্ড/কোম্পানিকে/সার্ভিস প্রোভাইডারকে কোন কমপ্লেইন জানানোর পরে সর্বোচ্চ ১ ঘন্টার মধ্যেই রেসপন্স আশা করে। 

,

সোস্যাল মিডিয়ায় কাস্টমারের সাথে সরাসরি ইন্টারেক্টিভ  কমিউনিকেশনের একটা অসাধারণ প্লাটফর্ম! এখানে কনজিউমার সর্বোচ্চ স্বাধীনতা এবং ইমোশন নিয়ে ব্রান্ডের সাথে কমিউনিকেট করতে পছন্দ করে। এবং এক্সপেক্টেশন লেভেল থাকে উচ্চ পর্যায়ে! 

সোস্যাল মিডিয়ায় কাস্টমারের সাথে কমিউনিকেশনের সময় কোনভাবেই যেন এটা প্রকাশ না পায়, আপনি কাস্টমারকে গুরুত্ব দিচ্ছেন না! যদি এটা প্রকাশ পেয়ে যায় কোনভাবে, তবে সেই কাস্টমারকে আর আপনার কাস্টমার বলার সাহস এবং কনফিডেন্স শেষ হয়ে যাবে। কারণ- কাস্টমারের কাছে অনেকগুলো অপশন থাকার পরেও সে আপনার কাস্টমার হয়েছে তার মানে এই নয়, সে আপনারই থাকবে! 

আপনার সোস্যাল মিডিয়া এক্টিভিটি দেখেই সে আপনার সাথে লং জার্নির পরিকল্পনা করতে পারে, আবার সোস্যাল মিডিয়ার এক্টিভিটির জন্যই মুহুর্তে সিদ্ধান্ত পরিবর্তন করতে পারে। 

No comments:

Post a Comment